ব্রাজিলের জার্সি পেঁচিয়ে এসপিকে ৭ লাখ টাকা ঘুষ

ডেস্ক রিপোর্ট – পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনকে পুলিশের চাকরির জন্য ৭ লাখ টাকা ঘুষ দিয়ে ফেঁসে গেলেন নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তি। তিনি নড়াইল সদর উপজেলার চাঁচড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে ১০ টায় নড়াইলের পুলিশ লাইনে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এ দাবি করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামসহ (পুলিশ সুপার পদন্নতি প্রাপ্ত) পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন দাবি করেন, প্রায় এক সপ্তাহ পূর্বে সদর উপজেলার চাচড়া গ্রামের নুরুল ইসলাম আমাকে খেলার জার্সি উপহার দিতে আসে আমার অফিসে। রাতে বাসায় যেয়ে দেখতে পাই জার্সির মধ্যে টেপদিয়ে মোড়ানো একটি প্যাকেট ও একটি বায়োডাটা রয়েছে। বিষয়টি কাউকে বুঝতে না দিয়ে প্যাকেটটি ওভাবেই রেখে দেই। গতকাল বৃহস্পতিবার (২৭ জুন) রাতে ওই ব্যক্তি ফোন করে আমার সঙ্গে দেখা করতে চাইলে অফিসে আসতে বলি। কথা বলে টাকা ও দিপু হোসেন নামে একটি ছেলের বায়োডাটা দেয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে ঘুষ দেওয়ার অভিযোগে আটক করা হয়।

তিনি আরও বলেন, এক হাজার টাকার নোট রয়েছে ৫ লাখ এবং ৫০০ টাকার নোট রয়েছে ২ লাখ এছাড়াও তার কাছ থেকে একটি চেক উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার (২৯ জুন) নড়াইলে পুলিশের কনস্টেবল পদে প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। জেলায় এবছর ১০ জন পুরুষ এবং ১০ নারী পুলিশ কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হবে।